হেফাজতের আন্দোলনকে সমর্থন জানিয়ে ছাত্রলীগ নেতার পদত্যাগ !!

হেফাজতের আন্দোলনকে সমর্থন জানিয়েছে এক ওয়ার্ড সভাপতি। নাম তার মাজেদ আহমদ। জকিগঞ্জ পৌর ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মাজেদ আহমদ সমর্থন জানিয়ে নিজ পদ থেকে পদত্যাগ করেন। এ নিয়ে তিনি শনিবার রাত ১০টার দিকে তিনি তার ‘হাফিজ মাজেদ’ নামের ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়ে পদত্যাগের ঘোষণা দেন। এ সময় তিনি তার স্ট্যাটাসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে নানা বিদ্বেষমূলক বক্তব্য তুলে ধরেন।

সোশাল হ্যান্ডেলে তিনি বলেন, ‘মুসলিম জনতার মানবতাকে উপেক্ষা করে ভারতের ইসলাম বিদ্বেষী, সীমান্ত হত্যাকারী, কাশ্মীর দখলকারী কসাই মোদিকে দেশে আমন্ত্রণ জানানোর জন্য নামাজি মুসলমানের ওপর বর্বর নির্যাতন ও হত্যাকাণ্ডের মতো ঘৃণ্যতম কাজের কারণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জকিগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতির পদ থেকে পদত্যাগ করলাম’।

তিনি তার স্ট্যাটাসে আরো বলেন, ‘যে দল ইসলামকে সম্মান দিতে জানে না, বিশ্বনবীর (সা.) সুন্নতকে টানাটানি করে, যারা ভাস্কর্যকে হালাল মনে করে, মুসলমানদের ওপর হামলাকারী চা বিক্রেতা মোদিকে দেশে আসার জন্য আমন্ত্রণ জানায়, সেই দলে কোনো মুসলমান থাকতে পারে না। তাই আমি সেই দলে থাকতে পারি না। আজ থেকে বয়কট করলাম ছাত্রলীগ’।

এ প্রসঙ্গে উপজেলা ছাত্রলীগের সহসভাপতি বাবর হোসাইন চৌধুরী বলেন, উপজেলা ছাত্রলীগের ব্যর্থতার কারণেই অনুপ্রবেশকারীরা দলের পদপদবি ধারণ করতে সক্ষম হয়েছে।উপজেলা ছাত্রলীগ সভাপতি দেলোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। ছাত্রলীগে ত্যাগী নেতাকর্মী থাকতেও অনুপ্রবেশকরারী কিভাবে স্থান পায়। পৌরসভা ছাত্রলীগ একটি আলাদা ইউনিট। পৌরসভা ছাত্রলীগ ভালো বলতে পারে কেন ওয়ার্ড কমিটির সভাপতি পদত্যাগ করল।

সূত্র- বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *