১০০ টাকার পণ্য ৫০ টাকা, বাস্তবসম্মত কিনা দেখে কিনুন: স্বরাষ্ট্রমন্ত্রী

সম্প্রতি, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দেশের বিভিন্ন ই-কমার্স কোম্পানি থেকে পণ্য কেনার আগে ভোক্তাদের সাবধান হতে বলেছেন। গ্রাহকদের উদ্দেশ্য, মন্ত্রী বলেন, যারা আকর্ষণীয় লাভের কথা বলছেন, তারা ৫০ টাকায় ১০০ টাকার গাড়ি দেবেন; এগুলি বাস্তবসম্মত কিনা তা দেখে পরে বিনিয়োগ করুন। রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে সচিবালয়ে তার কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ধামাকা, ইভালি, ই-অরেঞ্জ সহ বেশ কয়েকটি প্রতিষ্ঠান মানুষের কাছ থেকে অনেক টাকা নিয়েছে। তারা জনগণকে যে প্রতিশ্রুতি দিয়েছে তা পূরণ না করলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এই ই-কমার্স কোম্পানিগুলো থেকে পণ্য কেনা বা টাকা বিনিয়োগ করার আগে গ্রাহকদের কোনো প্রলোভনে না পড়ে চেক করার জন্য তিনি সতর্ক করেছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী সচিবালয়ে খালেদা জিয়ার মুক্তির তারিখ বাড়ানোর কথাও বলেছেন। তিনি বলেন, খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার আমাদের কাছে আবেদন করেছেন। আমরা এটি পরীক্ষা করে দেখেছি এবং তার মুক্তির সময় চতুর্থ পর্বে বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। তিনি বাড়িতেই চিকিৎসা নেবেন। বিদেশে যাওয়া যাবে না। এর সঙ্গে আগে যে শর্তগুলো ছিল, তা বলবৎ থাকবে। যোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *