১৩টি ভূতের সিনেমা দেখলেই পাওয়া যাবে ৯৬ হাজার টাকা!

ভূতে বিশ্বাস করুন, না করুন, শরীরের প্রতিটি ছিদ্র বৃষ্টির দুপুর বা নীরব রাতে ভূতের সিনেমা দেখার জন্য সতর্ক থাকবে। ঠান্ডা স্রোত পেছন দিয়ে হঠাৎ প্রবাহের মতো প্রবাহিত হবে। ঘুড়ির আওয়াজে কানের পর্দা ফেটে যাওয়ার কথা।

ভারতে যারা ভূতের সিনেমা দেখে ভয় পেতে পছন্দ করেন তাদের জন্য সুখবর। কারণ যদি আপনি ১০ দিনের মধ্যে ১৩ টি ভয়াবহ ভুতের সিনেমা দেখতে পারেন, তাহলে ‘ফাইন্যান্সিয়ার’ কোম্পানি আপনাকে ১ হাজার ৩০০ ডলার (ভারতীয় মুদ্রায় ৯৬,০০০ রুপি) দেবে।

প্রতিযোগীকে ৯ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত ১৩ টি ভুতের ছবি দেখতে হবে। এই সময়ের মধ্যে প্রতিযোগীকে যেসব সিনেমা দেখতে হবে তা হল: শ, অ্যামিটিভিল হরর, একটি শান্ত প্রাসাদ, একটি শান্ত প্রাসাদ পার্ট ২, ক্যান্ডিম্যান, ইনসিডিয়াস, দ্য ব্লেয়ার জাদুকরী প্রকল্প, সিনিস্টার, গেট আউট, দ্য পার্জ, হ্যালোইন (২০১৬), পারভন এবং অ্যানাবেল।

৩১ অক্টোবর হ্যালোইন। এই উপলক্ষে, এই বিশেষ অফারটি একটি বেসরকারি সংস্থার দেওয়া হচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ১৮ বছরের বেশি হতে হবে। ১৩ টি সিনেমার মধ্যে উচ্চ বাজেটের ছবি রাখা হয়েছে এবং কম বাজেটের সিনেমা রাখা হয়েছে। এটাও দেখা যাবে কোন ধরনের ছবিতে দর্শকরা বেশি ভয় পায়। এমনকি প্রতিযোগীদের সিনেমা দেখার খরচও দেওয়া হবে।

ভয়ের এই প্রতিযোগিতায় অংশ নিতে কি করতে হবে?

ফাইন্যান্স বাজের মতে, আপনাকে ২৮ সেপ্টেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। যারা সমস্ত আবেদন থেকে নির্বাচিত হবে তাদের ১ অক্টোবরের মধ্যে জানাতে হবে। ৪ ঠা অক্টোবরের মধ্যে একটি ফিটবিট পাঠানো হবে। হার্ট রেট সেই ফিটবিটের মাধ্যমে পরিমাপ করা হবে। যেমন, বিজয়ী প্রতিযোগী নির্বাচন করা হবে। বিজয়ীকে ডাকযোগে জানানো হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *