১৮ দিনের ছেলেকে রেখে যশকে সঙ্গে নিয়ে পার্টিতে নুসরাত!

টলিউড তারকা অভিনেত্রী এবং সাংসদ নুসরাত জাহান তার ১৮ দিনের ছেলেকে বাড়িতে রেখে একটি পার্টিতে গিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। ছোট ঈশানকে ছেড়ে তিনিও কাজে যোগ দিয়েছেন।

গত শনিবার (১২ সেপ্টেম্বর), নুসরাত যশ দাশগুপ্তের সঙ্গে পার্টির মেজাজে ক্যামেরায় বন্দি হন। সে রাতে কলকাতার একটি রেস্তোরাঁয় হাজির হন তিনি। নুসরাত একটি সাদা শর্টস স্কার্ট এবং একটি ঘন নীল স্লিভলেস টপ, খোলা চুল এবং নগ্ন মেকআপ পরতেন। অন্যদিকে, যশের পরনে ছিল নীল টি-শার্ট এবং জিন্স।

নুসরাতের এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ফ্যান পেজের মাধ্যমে। যা সমালোচিত হচ্ছে। অনেকেই মন্তব্য করেছেন, নুসরাত কেন তার বাচ্চা ছেলেকে আইয়ারের সাথে রেখে এভাবে ঘুরে বেড়াবে?

প্রসঙ্গত, ১৯ জুন ২০১৯ -এ নুসরাত জাহান নিখিল জৈনকে ভালোবেসে বিয়ে করেন। যাইহোক, এক বছরের মধ্যে তাদের বৈবাহিক ফাটল। তিনি দীর্ঘদিন ধরে আলাদা ছিলেন। এদিকে, নুসরাত যখন ঘোষণা করলেন যে তিনি গর্ভবতী, নিখিল স্পষ্ট করে জানিয়ে দিলেন যে তিনি সন্তানের বাবা নন।

গর্ভবতী অবস্থায় বিশেষ বন্ধু যশ সব সময় তার পাশে ছিলেন। যশের জন্মের সময় হাসপাতালে ভর্তি করা হয়েছে, সেখানে তার যত্ন নেওয়া এবং তাকে বাড়িতে নিয়ে যাওয়া। গুজব আছে, নুসরাতের বাবা যশ দাশগুপ্ত। সম্প্রতি, নুসরাত আরও বলেছিলেন যে তিনি মাতৃত্ব উপভোগ করছেন এবং যশের সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *