২৪ ঘণ্টায় মারা যাওয়া ১৪ জনের মধ্যে ১৩ জনই পুরুষ, আরও জানুন বিস্তারিত…

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভা’ইরাসে আ’ক্রান্ত আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় আ;ক্রান্ত হয়ে মারা গেছেন এখন পর্যন্ত ৩২৮ জন। করোনায় মারা যাওয়া ১৪ জনের মধ্যে ১৩ জন পুরুষ ও একজন নারী।রোববার (১৭ মে) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভা’ইরাস বিষয়ক নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি বলেন, নতুন করে যারা মারা গেছেন, তাদের মধ্যে ১৩ জন পুরুষ ও একজন নারী। ১৩ জন হাসপাতালে এবং একজন বাসায় মারা গেছেন। এদের মধ্যে ঢাকা বিভাগের নয়জন এবং চট্টগ্রাম বিভাগের পাঁচজন রয়েছেন। ঢাকা বিভাগের মধ্যে রাজধানীর হাসপাতালে পাঁচজন, কেরানীগঞ্জ, সাভার, নারায়ণগঞ্জ ও শরীয়তপুরে একজন করে মারা গেছেন। আর চট্টগ্রাম বিভাগের মধ্যে চট্টগ্রামে চারজন এবং কুমিল্লায় একজন মারা গেছেন।

তিনি আরো বলেন, বয়সের দিক থেকে একজন ১১ থেকে ২০ বছর বয়সী, একজন ত্রিশোর্ধ্ব, দুজন চল্লিশোর্ধ্ব, তিনজন পঞ্চাশোর্ধ্ব, তিনজন ষাটোর্ধ্ব, তিনজন সত্তরোর্ধ্ব এবং একজন ৮১ থেকে ৯০ বছর বয়সী।দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আ’ক্রান্ত আরো ১ হাজার ২৭৩ রোগী শনাক্ত হয়েছে। যার ফলে করোনায় মোট আ’ক্রান্তের সংখ্যা দাঁড়াল ২২ হাজার ২৬৮ জনে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *