২ মাসে তিনবার করোনা পজিটিভ – পাগলের মতো অবস্থা তরুণের !!

গত দুমাসে তিনি তিনবার করোনা পজিটিভ হয়েছেন। টেক্সাসের হাউস্টন নামক অঞ্চলের বাসিন্দা ২৬ বছর বয়সী ক্রিস্টিয়ান বার্মিয়া আর ধৈর্য ধরে রাখতে পারছেন না। প্রাণঘাতী ভা’ইরাসের ভয়াবহ অবস্থা দেখে তিনি বুঝতে পারছেন না, আদৌ সুস্থ হবেন কি-না!

১৯ মার্চ তার শরীরে প্রথম করোনার উপস্থিতির ধরা পড়ে। মার্চ মাস থেকে এখনো পর্যন্ত ৫২ দিন আইসোলেশনে রয়েছেন তিনি। বার্মিয়া ফক্স নিউজকে দেওয়া এক সাক্ষাত্কারে বলেছেন, আগের মতো আর ঘ্রাণশক্তি নেই। নাকে কোনো গন্ধ আর তেমন লাগে না। শরীর মারাত্মক দুর্বল থাকে সব সময়। মাথা ঘোরে। জ্বর, গলাব্যথা লেগেই রয়েছে। এতদিন ধরে ভুগছি। এবার মনে হচ্ছে যেন আর বাঁচব না।

চলতি সপ্তাহে আরও একবার করোনা টেস্ট হবে বার্মিয়ার। সামনের কয়েক মাস তার আরও বেশ কয়েকবার টেস্ট হবে বলে জানিয়েছেন টেক্সাসের এই যুবক। আপাতত তাকে আইসোলেশনে থাকতে হবে। তবে ঠিক কতদিন তাকে আইসোলেশনে থাকতে হবে সেই সম্পর্কে ডাক্তাররাও কিছু বলতে পারছেন না।

বার্মিয়া জানিয়েছেন, এই ভা’ইরাস মানসিক দিক থেকেও মানুষকে শেষ করে দেয়। তিনি বললেন, সব সময় মন হয় যেন আমার শরীরে ভা’ইরাস রয়েছে এখনও। একটা অজানা ভয় চেপে ধরে। শরীর তো ভেঙে যাবেই, সেইসঙ্গে মানসিক দিক থেকেও দুর্বল করে দেবে এই ভা’ইরাস। নিজেকে পাগলের মতো মনে হবে।

আমেরিকায় করোনা আ’ক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। মৃত্যু এবং আ’ক্রান্তের সংখ্যায় গোটা বিশ্বে আমেরিকা এখন শীর্ষে রয়েছে। ৭১ হাজার ৯২১ জনের মৃত্যু হয়েছে ট্রাম্পের দেশে। মোট আ’ক্রান্ত ১২ লাখ ৩৩ হাজার ১৪৬। সুস্থ হয়েছেন ১ লাখ ৬৩ হাজার ৮৪১ মানুষ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *