৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে প্রেমিকার আগুন!

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নে এক মহিলা নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়েছেন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের আটিগ্রামে দিলু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত মহিলা একই ইউনিয়নের চেংজানা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, সন্দিকোনা ইউনিয়নের পাইমস্কা গ্রামের দুলাল মিয়ার ছেলে জামাল মিয়ার সঙ্গে সম্প্রতি ওই মহিলার বিয়ে হয়েছিল। বিয়ের কয়েক দিনের মধ্যে ঝগড়া হলে বিষয়টি আদালতে যায়। মামলার পর জামাল দেশ ছেড়ে চলে যায়। মামলায় সাহায্য করার জন্য মহিলাটি আটিগ্রাম গ্রামের দেলোয়ার ওরফে দিলু মিয়ার প্রেমে পড়েন।

স্থানীয়দের মতে, দিলু মিয়া ৫ সন্তানের জনক। গত ঈদুল আজহার পর থেকে তিনি একটি হত্যা মামলার আসামি হিসেবে পলাতক ছিলেন। কিছুদিন আগে তিনি হাইকোর্ট থেকে জামিনে বাড়ি এসেছিলেন। তার বাড়ি ফেরার খবর শুনে, আহত মহিলা বুধবার (২২ সেপ্টেম্বর) আর বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে দিলু মিয়ার বাড়িতে যান। সেখানে তিনি তার শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন। পরে পরিবারের সদস্যরা আগুন নিভিয়ে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ আবদুল্লাহ গালিব জোবায়ের বলেন, মহিলার মুখ, হাত এবং শরীরের অন্যান্য অংশ ৩০ শতাংশের বেশি পুড়ে গেছে।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ বলেন, ঘটনাটি জানার পরপরই আমি হাসপাতালে গিয়েছিলাম এবং ভুক্তভোগীর সঙ্গে কথা বলেছি। তিনি জানান, দিলু মিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি তাদের সম্পর্কের কিছুটা অবনতি হয়েছে। প্রেমের স্বীকৃতির জন্য এই কাজটি করেছেন নারী। তিনি আরও বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *