৯ দিনের রি’মান্ডে হেফাজত নেতা হারুন ইজহার !!

হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় গবেষণা সম্পাদক মুফতি হারুন ইজহারকে তিন মামলায় তিনদিন করে মোট নয়দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (৩ মে) চট্টগ্রাম সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হেলাল উদ্দিনের আদালত এ আদেশ দেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা কোর্ট পুলিশের পরিদর্শক হুমায়ুন কবির জাগো নিউজকে বলেন, ‘হাটহাজারী থানা পুলিশ হারুন ইজহারকে তিন মামলায় আটদিন করে মোট ২৪ দিনের রি’মান্ড আবেদন করে। আদালত শুনানি শেষে আসামিকে তিনদিন করে মোট নয়দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন।’

গত বুধবার (২৮ এপ্রিল) দিবাগত রাতে চট্টগ্রাম নগরের খুলশী থানার লালখান বাজার মাদরাসা থেকে র্যাবের একটি দল হারুন ইজহারকে আটক করে। পরদিন (বৃহস্পতিবার) হাটহাজারীর সহিংসতায় সম্পৃক্ত থাকার অভিযোগে তাকে ওই থানায় হস্তান্তর করে র্যাব। একইদিন হাটহাজারী থানা পুলিশ তাকে হেফাজতের তিন সহিংসতা মামলায় গ্রেফতার দেখিয়ে ও ২৪ দিনের রি’মান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে।

জানা গেছে, ২০১৩ সালের ১০ জুলাই চট্টগ্রামের লালখান বাজার মাদরাসায় গ্রেনেড বিস্ফোরণের ঘটনায় হারুন ইজহার গ্রেফতার হন। দীর্ঘদিন কারাগারে থাকার পর মুক্তি পান তিনি।হারুন ইজহার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতি ইজহারুল ইসলাম চৌধুরীর বড় ছেলে।

সূত্র- জাগো নিউজ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *