দেশের খবর

‘‌থিমলুকস’ ওয়েবসাইট ডেভেলপমেন্টে এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান ThemeLooks.Com

থিমলুকস একটি সফটওয়্যার কোম্পানি যারা ওয়ার্ডপ্রেস থিম এবং এইচ টি এম এল টেমপ্লেট ডেভেলপ করার জন্য খুবই পরিচিত এবং সুনামধন্য একটি প্রতিষ্ঠান। এসব ওয়ার্ডপ্রেস থিম এবং এইচ টি এম এল টেমপ্লেট বিভিন্ন ক্যাটাগরির হয়ে থাকে যেমন ডোমেন, হোস্টিং, ভিওআইপি, টেলিকম, ক্লাউড সার্ভিস, ব্যক্তিগত ব্লগ, পোর্টফোলিও ইত্যাদি । এসব থিম এবং টেমপ্লেট ব্যবহার করে কোনো প্রোগ্রামিং এবং কোডিং অভিজ্ঞতা ছাড়াই নিজের পছন্দমত ডিজাইনে মানসম্মত ওয়েব সাইট ডেভেলপ করা সম্ভব ।

থিমলুকস ThemeLooks –  এর মূল লক্ষ্য হল গুনগত এবং মানসম্মত থিম এবং টেমপ্লেট ডেভেলপ করে দেশ ও দেশের বাহিরে বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানের সাথে সু-সম্পর্ক গড়ে তোলা এবং মানসম্মত সার্ভিস প্রদান করা । ইতিমধ্যে থিমলুকস বহিঃবিশ্বের বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে মানসম্মত সার্ভিস প্রদান করে অনেক প্রশংশা কুড়িয়েছে ।

এছাড়াও থিমলুকস ওয়ার্ডপ্রেস সেটাপ সার্ভিস, ইউআই/ইউএক্স ডিজাইন, রেস্পন্সিভ ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ওয়ার্ডপ্রেস থিম ডেভেলপমেন্ট সার্ভিস এবং ডব্লিউ এইচ এম সি এস ইন্টিগ্রেশন ও কাস্টোমাইজেশন সার্ভিস
প্রদান করে থাকে ।

ইতিমধ্যে থিমলুকস বহিঃবিশ্বের সাথে সু-সম্পর্ক স্থাপন এবং সার্ভিস প্রদান করে প্রচুর পরিমানে বৈদেশিক মুদ্রা অর্জন করতে সক্ষম হয়েছে । দেশের রেমিটেন্সের হার বৃদ্ধি করতে থিমলুকস ২০১৫ সাল থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে । থিমলুকস বিশ্বের সব চাইতে জনপ্রিয় এবং গুরুত্বপূর্ণ মার্কেটপ্লেস থিমফরেস্ট থেকে ইতিমধ্যে অথর লেভেল ৮ ব্যাজ অর্জন করতে সক্ষম হয়েছে ।

থিমলুকস ওয়েবসাইট : https://www.themelooks.com/

Ekusher Bangladesh

Ekusher Bangladesh is Bangladeshi News Portal, Education info, And Product Reviews website. you Visit our site and get free all Education news, blogger post, and Best Product Reviews. we update our site day by day.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button