দেশের খবর

থানা থেকে মোটরসাইকেল নিয়ে পালানো এসআই আটক !!

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা থেকে মোটরসাইকেল নিয়ে “পালানোর” ঘটনায় এসআই জামিরুল ইসলামকে আটক করে পুলিশি হেফাজতে নিয়েছে সদর থানা পুলিশ। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রোববার (১৭ নভেম্বর) রাত থেকে এসআই জামিরুল ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশের হেফাজতে রয়েছেন। রাতে তাকে থানার ডিউটি অফিসারের কক্ষে রাখা হয়েছিলো।

পুলিশ জানায়, এসআই জামিরুল ব্রাহ্মণবাড়িয়া মডেল থানায় কর্মরত ছিলেন। গত ৩ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের খাকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি মো. উবায়দুল্লাকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর চেষ্টা করার পর তাকে মারধর করেন তিনি। পরে আড়াই হাজার টাকা দিয়ে জামিরুলের হাত থেকে ছাড়া পান ওই দফতরি। এ ঘটনায় গত ৫ আগস্ট জামিরুলকে প্রত্যাহার করা হয়।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা থেকে প্রত্যাহার হওয়ার পর রাঙামাটি জেলার বরকল থানায় যোগ দেন এসআই জামিরুল। পরে চলতি মাসের ১১ নভেম্বর তিনি হাইওয়ে পুলিশের উত্তরা সদর দফতরে যোগদান করেন।

পরে সেখান থেকে কোনো ধরনের ছুটি না নিয়ে তিনি গতকাল রোববার ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। পরে সন্ধ্যায় তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভবন থেকে জব্দকৃত একটি মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় কর্তব্যরত কনস্টেবল সালাউদ্দিন তাকে বাধা দেন। কিন্তু জামিরুল বাধা না মেনে মোটরসাইকেল নিয়ে চলে যান। পরে রাতে জামিরুলকে আটক করে নিজেদের হেফাজতে নিয়ে আসেন সদর মডেল থানার পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম উদ্দিন জানান, আমরা খবর নিয়ে জানতে পেরেছি এসআই জামিরুল অফিসিয়াল ছুটি ছাড়াই ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় এসে এমন কাণ্ড ঘটিয়েছে। পরে আজ সোমবার হাইওয়ে পুলিশের সদর দপ্তরে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজাউল কবির জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

সূত্রঃ সময় নিউজ

J A Suhag

Local News: J A Suhag writes Local News articles for industries that want to see their Google search rankings surge. His articles have appeared in a number of sites. His articles focus on enlightening with informative Services sector needs. he holds the degree of Masters in Business and Marketing. Before he started writing, he experimented with various professions: computer programming, assistant marker, Digital marketing, and others. But his favorite job is writing that he is now doing full-time. Address: 44/8 - North Dhanmondi, Dhaka Email: [email protected]

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button