দেশের খবর

স্ত্রীর দ্বিতীয় বিয়ের পর ফিরে এলেন ১০ বছর আগের হারানো স্বামী!

মুনসুর আলী নিখোঁজের ১০ বছর পরে ফিরে এসে জানতে পারেন যে তার স্ত্রী এক বছর আগে অন্যত্র বিয়ে করেছিলেন।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগতি ইউনিয়নের হিজলজানি গ্রামে।

মুনসুর আলী (৩৫) একজন দরিদ্র কৃষক পরিবারের ছেলে। তিনি নিজের কৃষিজমি সহ অন্যান্য মানুষের জমিতে শ্রমিক হিসেবে কাজ করছিলেন। তিনি প্রায় ১০ বছর আগে ঢাকায় গিয়েছিলেন এবং একদিন হঠাৎ নিখোঁজ হয়ে যান। বৃদ্ধ বাবা শান্ত মিয়া এবং লতিফা খাতুন তখন শিশুটিকে ফিরে পেতে যথাসাধ্য চেষ্টা করেন। তিনি পীর ফকিরের দরবারেও যান।

এদিকে, পাবনা জেলার ঈশ্বরদী থেকে একটি ইউটিউব চ্যানেলে ধারণ করা একটি জীবন কাহিনীর ভিডিওতে দেখা যায় মুনসুর আলী সেখানে ঘুরে বেড়াচ্ছেন। সেই তথ্যের ভিত্তিতে মুনসুর আলীর ছোট ভাই জাহাঙ্গীর এবং তার ভাতিজা ৩০ আগস্ট ঈশ্বরদীতে যান। সেখানে গিয়ে স্থানীয় লোকদের সহায়তায় তাকে খুঁজে বের করেন। তার মানসিক সমস্যা সত্ত্বেও, মুনসুর তার ছোট ভাইকে চিনতে পারে।

স্থানীয়রা জানান, তারা লোকটিকে মন্টু মামা বলে ডাকতেন। তিনি তার নিজের ইচ্ছাতেই চললেন। এখানে তাকে তিন বছর ধরে দেখা যাচ্ছে। রাতে তিনি বাজার ও রাস্তায় ঘুরে বেড়াতেন।

মুনসুর আলীর বাবা শান্ত মিয়া বলেন, আমার তিন ছেলে ও দুই মেয়ে আছে। তারপরেও আমরা মুনসুরকে মোটেও ভুলতে পারিনি। আমরা আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করছি ছেলেটিকে ফিরে পেতে। মুনসুর এখন কিছুটা সুস্থ। আমরা তার সম্পূর্ণ সুস্থতার জন্য চেষ্টা চালিয়ে যাব।

তিনি আরও বলেন, মুনসুরের স্ত্রী চম্পা তার একমাত্র সন্তানকে নিয়ে নয় বছর ধরে স্বামীর জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু গত বছর সে অন্যত্র বিয়ে করে চলে যায়। শেষ মুহূর্তের এই ঘটনাটি আমার ছেলে এবং নাতির জন্য একটি ট্র্যাজেডিতে পরিণত হয়েছিল।

মুনসুর আলী তার প্রতিক্রিয়ায় বলেন যে তার স্ত্রী চলে গেছেন, তিনি দীর্ঘ সময় অপেক্ষা করেছিলেন। আর যদি আমি কিছুক্ষণ ধৈর্য ধরতাম তাহলে এমনটা হতো না।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button