আজহারীর মাদারীপুরের মাহফিলে মোতায়েন হবে ৩ শতাধিক পুলিশ !!

সময়ের আলোচিত বক্তা আল্লামা ড. মিজানুর রহমান আজহারী। মাদারীপুরের কালকিনিতে তাফসীরুল কোরআন মাহফিলে অতিথি হিসেবে আসছেন এই ইসলামের বার্তাবাহক। তাইতো নিরাপত্তা রক্ষায় মাহফিলে মোতায়েন হবে ৩ শতাধিক পুলিশ। সাহেবরামপুর মাদ্রাসা কমিটির আয়োজনে উপজেলার সাহেবরামপুর ইউপির হাইস্কুল মাঠে আগামী ২৫ ডিসেম্বর তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আজহারী।

এদিকে তার আগমন উপলক্ষে সাহেবরামপুরে চলছে ব্যাপক প্রস্তুতি। উপজেলার বিভিন্ন এলাকায় ইতিমধ্যে মাইকিং করা হয়েছে। এছাড়া তার আগমনকে ঘিরে বেশ কয়েকদিন ধরে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে প্রচার-প্রচারণার ঝড়। এ ওয়াজ-মাহফিলকে ঘিরে ধর্মপ্রাণ মুসলিমদের মধ্যে দেখা গেছে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা। শুক্রবার সকালে অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম।

আয়োজক কমিটি জানান, এ ওয়াজ-মাহফিলে লাখ-লাখ লোকজনের সমাগম ঘটবে। পুলিশ কর্মকর্তা বদরুল আলম জানান, আমরা অনুষ্ঠানস্থল পরিদর্শন করেছি। বিশেষ করে আজহারীর যে জনপ্রিয়তা তাতে আমাদের মনে হয় না ওই মাঠে এত লোকজন ধরবে। তবে আমরা সব ধরনের প্রস্তুতি গ্রহণ করে রেখেছি। তিনি জানান, ওয়াজ-মাহফিলের দিন ৩ শতাধিক পুলিশ মোতায়েনের ব্যবস্থা করেছি। এ ছাড়া আমরা সব ধরনের নিরাপত্তার ব্যবস্থা করে রেখেছি বলে তিনি জানান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *