ইলন মাস্কের রকেটে করে মহাকাশে পর্নো শুটিং হবে!

বিভিন্ন সময়ে, দর্শকরা বিদেশী সিনেমায় মহাকাশের বিভিন্ন দৃশ্য দেখেছেন। যাইহোক, এটি সব গ্রাফিক্স, অ্যানিমেশন বা সেট দ্বারা তৈরি করা হয়। মানুষের ইতিহাসে মহাকাশে কখনো এমন দৃশ্য দেখা যায়নি। এবং এমন প্রতিকূল পরিবেশে দৃশ্য ধারণ করা সম্ভব কিনা তার কোন ধারণা ছিল না। তদুপরি, মহাকাশ সম্পর্কে প্রয়োজনীয় গবেষণা সময় এবং অর্থের বিষয় হলেও, মহাকাশে দৃশ্যের চিত্রায়ন অকল্পনীয়।

যাইহোক, দীর্ঘমেয়াদী গবেষণার ফলস্বরূপ, কাজের বিভিন্ন ক্ষেত্রে কিছু অগ্রগতি হয়েছে। তাই এখন কিছু মানুষ দর্শকদের আরও রোমাঞ্চিত করার এবং নতুন দৃশ্য দেখানোর কথা ভাবছে যদিও তা বিপুল অর্থের জন্য হলেও। মার্কিন মহাকাশ সংস্থা নাসা টম ক্রুজকে নিয়ে একটি মহাকাশ চলচ্চিত্রের শুটিংয়ের ঘোষণা দিয়েছে। ২০২০ সালের মে মাসে, নাসা এটি করার ইচ্ছা প্রকাশ করেছিল। তারা মহাকাশ স্টেশনের বাইরে সেই শুটিং করার পরিকল্পনা করেছিল। তবে এটি বাস্তবায়িত হয়েছে কিনা তা নাসা বা কোনো আন্তর্জাতিক গণমাধ্যম এখনো নিশ্চিত করেনি।

চলতি মাসে রাশিয়া একটি মহাকাশ সিনেমা চালানোর পরিকল্পনা ঘোষণা করেছে। দ্য নিউইয়র্ক টাইমসের মতে, দেশটি অক্টোবরে একটি পূর্ণদৈর্ঘ্য সিনেমার শুটিং করবে। এর জন্য একজন পরিচালক এবং একজন অভিনেত্রী মহাকাশে যাবেন। মুভির নাম দ্য চ্যালেঞ্জার। যখন সিনেমার জন্য এই পরিকল্পনাগুলি চলছে, পর্নোগ্রাফি ইন্ডাস্ট্রিও মহাকাশে পর্নোগ্রাফির দৃশ্য ধারণের উদ্যোগ নিয়েছে।

প্রাপ্তবয়স্করা প্রচুর দর্শক আকৃষ্ট করতে এবং বিপুল ভিউ পেতে কন্টেন্ট ক্রিয়েটর প্ল্যাটফর্মে উদ্যোগ নেয়। আন্তর্জাতিক গণমাধ্যম দ্য ইন্ডিপেন্ডেন্টের মতে, মহাকাশ ভ্রমণ সংস্থা স্পেসএক্সের প্রধান নির্বাহী এলন মাস্কের রকেটটি এর জন্য ব্যবহার করা হবে। এই বিশেষ ভিডিওর জন্য লেক্সি লুনা নামের একজন পর্নস্টারকে নির্বাচিত করা হয়েছে। ইতিমধ্যে, লেক্সির টিকিটের অনুসন্ধান শুরু হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *