এবার বসুন্ধরার এমডিসহ ৮ জনের বিরুদ্ধে ‘ধর্ষণ ও হত্যার’ মামলা করলো মুনিয়ার বোন!

কলেজ ছাত্র মোসারাত জাহান মুনিয়ার ‘আত্মহত্যার প্ররোচনার’ ঘটনায় পুলিশ চূড়ান্ত প্রতিবেদন দেওয়ার পর মুনিয়ার বোন নুসরাত জাহান তানিয়া বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ‘হত্যা ও ধর্ষণ’ মামলা দায়ের করেছেন।

সোমবার ঢাকার ৮ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরুজা পারভীনের আদালতে মামলাটি দায়ের করা হয়।

বিচারক বাদীর বক্তব্য গ্রহণ করেন এবং পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন অভিযোগগুলি তদন্ত করে প্রতিবেদন দাখিল করার জন্য। রেজাউল করিম জানান।

বসুন্ধরার এমডি আনভীর ছাড়াও তার বাবা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, মা আফরোজা সোবহান, আনভীরের স্ত্রী সাবরিনা এবং শারমিন, সাইফা রহমান মিম, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা এবং ইব্রাহিম আহমেদ রিপনকে মামলায় অভিযুক্ত করা হয়েছে।

মামলায় কি অভিযোগ করা হয়েছে জানতে চাইলে বাদীর আইনজীবী মাসুদ সালাউদ্দিন বলেন, পরে তাকে বিয়ে না করে নির্মমভাবে হত্যা করা হয়। এবং তার পরিবারের সদস্যসহ অন্যান্য অভিযুক্তরা এতে সাহায্য করেছে। আমরা আট জনকে চার্জ করেছি। ”

আদালত মামলাটি তদন্ত করে অক্টোবরের মধ্যে একটি প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন বাদীর আরেক আইনজীবী শাহ মোহাম্মদ। আব্দুল কাইয়ুম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন।

এই মামলায় মোট 8 জনকে সাক্ষী হিসেবে ডাকা হয়েছে। মো: একজন আইনজীবী হিসেবে আরজিতে স্বাক্ষর করেছেন। আবুল গোফরান দুলাল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *