খুলনা কারাগারে ইবাদত-বন্দেগিতে পুরোটা সময় কাটছে মাওলানা মামুনুল হকের!

হেফাজত নেতা মাওলানা মামুনুল হক খুলনা জেলা কারাগারে চব্বিশ ঘন্টা নামাজ ও ইবাদতের মাধ্যমে সময় কাটাচ্ছেন। রোববার তিনি একটি মামলায় খুলনা আদালতে হাজির হন। সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে বিশেষ নিরাপত্তায় তাকে কাসিমপুর হাই সিকিউরিটি কারাগারে পাঠানো হবে। মামলায় হাজির হওয়ায় শুক্রবার তাকে কারাগার থেকে খুলনায় আনা হয়।

কারা সুপার বলেন, মাওলানা মামুনুল হককে কারাগারের একটি বিশেষ কক্ষে রাখা হয়েছে। তিনি প্রয়োজন ছাড়া কারো সাথে কথা বলছেন না। সময়ের মত প্রার্থনা। পুরো সময়টা ইবাদতে কাটাচ্ছেন তিনি। ২০১৩ সালে কেএমপির সোনাডাঙ্গা থানায় দায়ের করা বিস্ফোরক মামলায় তিনি রোববার সকালে খুলনার অতিরিক্ত মহানগর দায়রা জজ এসএম আশিকুর রহমানের আদালতে হাজির হন। আদালত মামলার অভিযোগ গঠনের জন্য ১০ অক্টোবর দিন ধার্য করেছেন। হাজির হওয়ার পর দুপুর ১২ টার দিকে তাকে কারাগারে আনা হয়। এদিকে, আদালতে উপস্থিত একাধিক সূত্র জানিয়েছে যে তিনি দাবি করেছেন যে তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা এবং ষড়যন্ত্রমূলক।

খুলনা জেলা কারাগারের সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়, মাওলানা মামুনুল হকের জন্য খুলনা জেলা কারাগারে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তাকে সাধারণ বন্দীদের সাথে না রেখে সম্পূর্ণ আলাদা সেলে রাখা হয়েছে এবং সেলের সামনে একটি সিসিটিভি ক্যামেরা রয়েছে। কারাগারের প্রধান ফটকে রিজার্ভ গার্ডে অতিরিক্ত বাহিনী মোতায়েন করে নিরাপত্তাও জোরদার করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *