খেলা দেখতে বিয়ের আসরে বউকে রেখেই স্টেডিয়ামে বিবাহিত বর !!

মাঠে চলছে টানটান উত্তেজনা। কারণ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গতকাল (৩ মার্চ) জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে শ্বাসরুদ্ধকর ম্যাচ চলছিল।

টাইগার ওপেনার তামিম ইকবালের ব্যাটে মাত্র ৮ ওভারেই দলীয় অর্ধশতক পূরণ করে বাংলাদেশ৷ লিটন ও শান্ত রান আউটের শিকার হয়ে ফিরে গেলেও তামিমের ব্যাটে রানের চাকা সচল থাকে বাংলাদেশের। এমন সময়ে মাঠে দেখা গেছে এক অদ্ভুত ঘটনা। এদিন সদ্য বিবাহিত বউকে বাসায় রেখে খেলা দেখতে চলে আসেন ক্রিকেটপাগল বর।যা ইতিমধ্যেই ব্যাপকভাবে সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। ক্রিকেট মাঠে এর আগে অনেক ধরণের পাগলামিই দেখেছে বাংলাদেশ। তবে বিয়ে করে বউকে রেখে খেলা দেখতে আসার ঘটনা এটাই বোধ হয় প্রথম।

জানা যায়, দীর্ঘ ১১ বছর ধরে বিদেশে থাকেন বর আলী হায়দার লাবলু। বিয়ের জন্য ৪-৫ দিন আগে দেশে এসেছেন তিনি। দেশে সহজে খেলা দেখার সুযোগ পাবে তাই ক্রিকেট পাগল বর সদ্য বিবাহিত বউ রেখে ছুটে এলেন মুশফিক, তামিম, মাশরাফিদের খেলা দেখতে!

বর জানান, আমি বিয়ের প্রাথমিক কাজ সেরে বউকে বাসায় রেখেই চলে এসেছি। এখন মূলত আমেরিকায় থাকি। আমি মাশরাফী, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহর বিগ ফ্যান।বউকে রেখেই চলে আসা নিয়ে লাবলু বলেন, এরইমধ্যে অনেকবার ফোন করেছে তার নববধূ। একা আসিনি, সঙ্গে শালা ও বন্ধুদেরও নিয়ে এসেছি।

বরের শালা ফাহিম আহমেদ বলেন, বিয়ের পরই দুলাভাই বলেন শালা চলো খেলা দেখতে যাই। এমন দুলাভাই পেয়ে আমি খুব আনন্দিত। আমার দুলাভাইয়ের জন্য দোয়া করবেন।

বরের বন্ধু শিপন বলেন, খেলা চলার সময় তাদের বারবার স্টেজে ডেকে পাঠাচ্ছিলেন লাবলু। প্রতিবারই খেলার আপডেট নিচ্ছিলেন। মোটামুটি বিয়ের কাজ শেষ করে বউয়ে বাসায় রেখেই স্টেডিয়ামে আমাদের নিয়ে চলে আসে। এর আগে বাংলাদেশ যখন আমেরিকার ফ্লোরিডায় খেলেছে তখনও তিনি স্টেডিয়ামে খেলা দেখেছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *