গর্ভবতী স্ত্রীকে হাতুড়ির আঘাতে হত্যা করলো স্বামী!

নড়াইলের কালিয়ায় এক গর্ভবতী মহিলাকে হাতুড়ির আঘাতে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার উর্শি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দিপালী বেগম (৩৫) কালিয়ার চাচুরি গ্রামের আবু বক্কর শেখের মেয়ে। অভিযুক্ত স্বামী ছুতার রাকিবুল ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

স্থানীয়রা জানায়, দুই বছর আগে উপজেলার বাবরা-হাচলা ইউনিয়নের উরশি গ্রামের লতিফ গাজীর ছেলে রাকিবুলের সঙ্গে দিপালীর বিয়ে হয়। এরপর দিপালী প্রথমবারের মতো গর্ভবতী হন। এদিকে, রাকিবুলের বিরুদ্ধে বারিপাড়া মোড় বাজারে একাধিক চুরির অভিযোগ রয়েছে। পনেরো দিন আগে পুরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম মনির সভাপতিত্বে একটি সালিশ বৈঠকে তাকে ছয় লাখ টাকা জরিমানা করা হয়। রাকিবুল তার স্ত্রী দিপালীকে বাবার বাড়ি থেকে টাকা আনতে চাপ দেয়। দীপালী তার কিছু সোনার অলঙ্কার বিক্রির জন্য রেখেছিল। বৃহস্পতিবার রাত ৮ টার দিকে রাকিবুল টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তারা তর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাকিবুল পাঁচ মাসের গর্ভবতী দিপলিকে মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। তিনি গুরুতর আহত হন। পরে দিপালী হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

পুরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, বারিপাড়া মোড় বাজারের বিভিন্ন দোকানে প্রায়ই চুরির ঘটনা ঘটে। রাকিবুল সর্বশেষ ২০-২৫ দিন আগে দুটি দোকানে চুরি করতে গিয়ে ধরা পড়েছিল। পরে সালিশ বৈঠকে তাকে জরিমানা করা হয়। রাকিবুল এর আগেও একাধিকবার বিয়ে করেছেন। পারিবারিক কলহের কারণে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া যুগান্তরকে বলেন, হাতুড়ির আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে দিপালীর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য নড়াইল আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকারী স্বামী রকিবুলকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *