দেশের খবর

“চলে যাচ্ছি নেটওয়ার্কের বাইরে” ফেসবুকে এই স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা!

মোটরসাইকেল কেনার জন্য মায়ের কাছ থেকে টাকা না পেয়ে গত ১ সেপ্টেম্বর শেরপুরে এক যুবক আত্মহত্যা করে। মাত্র ১৯ বছর বয়সী এই পথ বেছে নিয়েছে। এবং মৃত্যুর আগে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলেন। যাতে লেখা আছে, ‘নেটওয়ার্ক এর বাহিরে চলে যাচ্ছি, সবাইকে ক্ষমা করবেন, অনেক স্বপ্ন ছিল, কিন্তু জীবন ছোট। আর কি করতে হবে? ঘটনাটি ঘটেছে উপজেলার গোসাইপুর ইউনিয়নের শংকরঘোষ এলাকায়।

রেদওয়ান স্থানীয় ফজলুল করিমের ছেলে এবং শেরপুর শহরের ডা। সেকান্দার আলী কলেজের বিজ্ঞান বিভাগে দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন। খবর পেয়ে পুলিশ বুধবার সকালে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, রেদওয়ান আহমেদ বেশ কিছু দিন ধরে তার মা রেখা আক্তারের কাছে একটি মোটরসাইকেল কেনার জন্য টাকা চাইছিলেন। তিনি কিছু সময়ের জন্য হতাশ হয়েছিলেন কারণ তার মা টাকা দিতে অস্বীকার করেছিলেন এবং তার ফেসবুক ওয়ালে তার হতাশা প্রকাশ করে বিভিন্ন পোস্ট এবং স্ট্যাটাস শেয়ার করছিলেন।

গত মঙ্গলবার দুপুর ১২:৪০ মিনিটে তিনি একটি আবেগঘন অবস্থা দেন এবং রাতের কোন এক সময় তিনি তার ঘরের কাছে একটি কাঁঠাল গাছের ডালে গলায় দড়ি বেঁধে আত্মহত্যা করেন। পরে সকালে এলাকার লোকজন তাকে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়।

শ্রীভার্দী পুলিশ পরিদর্শক (তদন্ত) মো। আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button