রাজনীতি

ছাত্রলীগের জেলা কমিটিতে চতুর্থ শ্রেণির ছাত্র!

চতুর্থ শ্রেণির ছাত্র আজমাইন আনজুম নোয়েলকে কুমিল্লার লালমাই উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সদস্য করা হয়েছে। এই বয়সে ছাত্র কমিটির সদস্য হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আলোচনা -সমালোচনার ঝড় উঠেছে।

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম চৌধুরী শিপন তার ফেসবুক পোস্টে লিখেছেন, “চতুর্থ শ্রেণীর ছাত্র কুমিল্লা লালমাই উপজেলা ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্য।”

জানা গেছে, উপজেলা প্রতিষ্ঠার চার বছর পর প্রথমবারের মতো কুমিল্লা লালমাই উপজেলা ছাত্রলীগের একটি কমিটি গঠন করা হয়।

উপজেলার বাকী উত্তর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি শাহপরান সওদাগরকে সভাপতি এবং বাগমারা উত্তর ইউনিয়নের সহ-সভাপতি আরিফুল ইসলাম রাব্বীকে কমিটির সাধারণ সম্পাদক করা হয়।

মঙ্গলবার (৫ অক্টোবর) সন্ধ্যায় কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব ওপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল নবগঠিত কমিটিকে পৃথক শুভেচ্ছা বার্তা পাঠান।

যাইহোক, বিষয়টি এখন সবার মুখে ঠোঁটে উঠছে কারণ চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীরা নবগঠিত কমিটিতে সদস্যপদ পেয়েছে। কমিটির তালিকা থেকে জানা যায় যে সাধারণ সদস্যদের তালিকায় আজমাইন আনজুম নোয়েলের নাম রয়েছে।

নোয়েলের বাবা কামাল বলেন, “আমার ছেলের বয়স ১২ বছর। সে কুমিল্লা মহানগরীর একটি স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্র। এবং যেখানে বঙ্গবন্ধু ১০ বছর বয়সে ছাত্রলীগে যোগদান করেছিলেন, আমি আশা করি আমার ছেলের কোন সমস্যা হবে না। এবং যদি কোন সমস্যা হয়, আমি তা সমাধান করব। ‘

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল বলেন, এটা এমন একজনের জন্য হতে পারে যে অতিমাত্রায় উদাসীন। অথবা ভুল করে ছেলের নাম যোগ করা হয়েছে। বুধবার বিকেলে বিষয়টি নিশ্চিত করা হয়। আমরা খুব শীঘ্রই এ ব্যাপারে সাংগঠনিক ব্যবস্থা নেব। ‘

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button