রাজনীতি

শ্রেষ্ঠ চেয়ারম্যানের ক্রেষ্ট পেলেন চরমোনাই পীরের দলের নেতা!

ইসলামী আন্দোলন বাংলাদেশের পাইকগাছা উপজেলার সহ-সভাপতি গাজী জুনাইদুর রহমান শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সম্মানসূচক ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন। তিনি খুলনার পাইকগাছা উপজেলার ৭নং গদাইপুর ইউপির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

গাজী জুনাইদুর রহমান বুধবার (৬ অক্টোবর) জন্ম ও মৃত্যু নিবন্ধনে বিশেষ অবদানের জন্য খুলনা বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সম্মানসূচক ক্রেস্ট ও সার্টিফিকেট গ্রহণ করেন।

তিনি আজ সকাল ১১ টায় ঢাকার জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের মিলনায়তনে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবিএম তাজুল ইসলামের কাছ থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন। এ সময় ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনের মেয়রসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গাজী জুনাইদুর রহমান ২০২১ সালে জন্ম ও মৃত্যু নিবন্ধনের ক্ষেত্রে খুলনা বিভাগের সেরা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

এক প্রতিক্রিয়ায় গাজী জুনাইদুর রহমান বলেন, “সরকারের সংশ্লিষ্ট বিভাগের নির্দেশনা অনুযায়ী ৭নং গদাইপুর ইউনিয়নের ইউপি সদস্য, ইউপি সচিব সহ সকলের সহযোগিতায় এই সম্মান অর্জন করা সম্ভব হয়েছে। । ”

‘আমি মনে করি সরকার এর মাধ্যমে ইউনিয়নবাসীকে সম্মানিত করেছে। এই অর্জন গদাইপুর ইউনিয়নের মানুষের। আমি আমার শাসনামলে ধর্ম নির্বিশেষে সবাইকে আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানাতে চাই।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button