জেনে নিন ঢাকার যে হাসপাতালে করতে পারবেন করোনা পরীক্ষা !!

ঢাকায় ৩ টি বেসরকারি হাসপাতালকে করোনা ভা’ইরাস পরীক্ষার অনুমতি দিয়েছে কর্তৃপক্ষ। হাসপাতালগুলোতে পরীক্ষা করার জন্য দিতে হবে সরকার নির্ধারিত ফি। হাসপাতাল গুলো হলো, এভারকেয়ার (সাবেক অ্যাপোলো হাসপাতাল), স্কয়ার হসপিতাল ও ইউনাইটেড হাসপাতাল। আজ বুধবার (২৯ এপ্রিল) দুপুরে করোনা নিয়ে নিয়মিত অনলাইন বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান। এসময় তিনি আরো জানান হাসপাতালগুলোতে শুধুমাত্র ভর্তি হওয়া রোগীদের করোনা পরীক্ষা করার অনুমতি দেওয়া হয়েছে। বর্হিবিভাগে এখনও অনুমতি প্রদান করা হয়নি।

এদিকে, দেশে গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যা আ’ক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৬৪১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এছাড়া এই ২৪ ঘণ্টায় করোনাক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৮ জন। এ নিয়ে দেশে মোট করোনা আ’ক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭১০৩ জন, এবং নতুন করে ৮ জন মারা যাওয়ায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৬৩ জন।

আজ বুধবার (২৯ এপ্রিল) দুপুরে করোনা নিয়ে নিয়মিত অনলাইন বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান। এছাড়া গত ২৪ ঘণ্টায় মোট পরীক্ষা হয়েছে ৪৭০৬ টি।গত ২৪ ঘণ্টায় আরো ১১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এনিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫০ জন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *