দেশের খবর

দেশের মানুষ এখন আর ছেঁড়া জুতা, ছেঁড়া গেঞ্জি পরে না: কর্মসংস্থান মন্ত্রী

বাংলাদেশ আর উন্নয়নশীল দেশ নয়, বাংলাদেশ শীঘ্রই মধ্যম আয়ের এবং এমনকি উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ আর ছেঁড়া জুতা বা ছেঁড়া জ্যাকেট পরেন না। মানুষের আয় বেড়েছে, কর্মসংস্থান ও জীবনযাত্রার মান বেড়েছে। সর্বত্র আধুনিকতার ছোঁয়া আছে। শহর থেকে গ্রাম সর্বত্র অবকাঠামোগত উন্নয়ন সাধিত হচ্ছে। শহর ও গ্রামের ব্যবধান কমছে। সর্বত্র বর্তমান সরকার কাঙ্ক্ষিত উন্নয়ন নিয়ে জনগণের পাশে আছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ শনিবার সিলেটের গোয়াইনঘাটে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে এ মন্তব্য করেন।

ইমরান আহমেদ আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অর্থনৈতিক ও অবকাঠামোগত উন্নয়নের সঙ্গে উন্নত রাষ্ট্রের মর্যাদা লাভের পথে। ২০২24 সালে বাংলাদেশ উন্নত বিশ্বে প্রবেশ করবে। এ দেশের কাঙ্ক্ষিত উন্নয়ন ও সাফল্য আওয়ামী লীগের হাতে এসেছে। বর্তমান সরকার শিক্ষা, ,ষধ, যোগাযোগ এবং এমনকি খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের মাধ্যমে বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্রে পরিণত করছে। বঙ্গবন্ধুর শব্দ সোনার বাংলা আগে গল্পের মতো মনে হয়েছিল। কিন্তু এখন যে অভূতপূর্ব উন্নয়ন এখানে এবং সেখানে অর্জিত হয়েছে, সোনার বাংলা বাস্তবে পরিণত হয়েছে।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button