পানিতে ঘুমের ওষুধ মিশিয়ে অজ্ঞান করে অভিনেত্রী পরী পাসওয়ানের পর্ন ভিডিও করা হয়!

পর্ণকাণ্ডে বড়সড় মোড়। প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্সের অভিযোগ, পানীয়তে ওষুধ মিশিয়ে অশ্লীল ভিডিও শ্যুট! প্রাক্তন মিস ইন্ডিয়া-ইউনিভার্স পরী পাসওয়ান এমন বিস্ফোরক অভিযোগ করেছেন।

অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর থেকে অভিযুক্ত ও ভুক্তভোগীদের নাম বেরিয়ে আসছে। এবার সেই তালিকায় যোগ হয়েছে পরী পাসওয়ান।

তিনি অভিযোগ করেছিলেন যে বলিউডে কাজ করার সময় তিনি প্রতারিত হয়েছেন। তিনি বলেন, আমাকে একটি প্রযোজনা সংস্থার অফিসে ডাকা হয়েছিল। সেখানে তাদের কোমল পানীয় মিশ্রিত ওষুধ খাওয়ানো হয়। তারপর আমি অজ্ঞান হয়ে গেলাম। আমার অশ্লীল ভিডিওটি সেই অজ্ঞান অবস্থায় রেকর্ড করা হয়েছিল। এবং এটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। ‘

তিনি জানান, ঘটনার পর তিনি মুম্বাই থানায় একটি অভিযোগও করেছিলেন। কিন্তু তাতে কাজ হয়নি।

পরী পাসওয়ান ভারতের ধানবাদ, ভারতের বাসিন্দা। গ্ল্যামার জগতে ক্যারিয়ার গড়ার জন্য তিনি মুম্বাই চলে আসেন। ২০১৯ সালে, তিনি মিস ইউনিভার্স ইন্ডিয়ার খেতাব জিতেছিলেন। এর পরে, নীরজ পাসোয়ানের সাথে পরী বিয়ে করেন। কিন্তু কিছুদিন পর থেকেই দাম্পত্য কলহ শুরু হয়। পরী শ্বশুরবাড়ির বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ তার স্বামী নীরজকে গ্রেফতার করে।

এই ঘটনার পর নীরজের পরিবার আসল সত্য প্রকাশ করে। তারা জানান, পরী এর আগেও দুইবার বিয়ে করেছে। তার একটি ১২ বছরের শিশুও রয়েছে। নীরজের পরিবার এমনকি বলেছিল যে তিনি পর্ন ভিডিওতে কাজ করে অর্থ উপার্জন করেন। এসব অভিযোগের পর পরী মুখ খুলে পর্ন ভিডিও প্রসঙ্গে তার অভিজ্ঞতার কথা জানান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *