পড়ে আছে মৃ’ত ব্যক্তি, পালিয়ে গেলেন স্বাজনরা !!

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃ’ত্যু হয়েছে। মৃ’ত ওই ব্যক্তির বাড়ি উপজেলার মল্লিকপুর গ্রামে। শনিবার (১১ এপ্রিল)সকালে তিনি মারা যাবার পর হাসপাতাল কর্তৃপক্ষ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ পাঠিয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই ব্যক্তি গত কয়েকদিন আগে ঢাকা থেকে ছেলেকে নিয়ে বাড়ি ফেরের। এরপর থেকে তার সর্দি-জ্বর দেখা দেয়। শনিবার (১১ এপ্রিল) সকালে শ্বাসকষ্ট হলে দূর সম্পর্কের এক ভাগ্নিসহ দুয়েকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন সকাল সাড়ে নয়টার দিকে। সন্দেহ হলে নমুনা সংগ্রহ করেন চিকিৎসক। কিন্তু কিছুক্ষণ পর স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অদূরে রেইনট্রি গাছের নীচে একা পড়ে থাকতে দেখা যায় ওই ব্যক্তিকে।

পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডা. নুর মো. শামছুল আলমের নজরে পড়লে ওই ব্যক্তিকে ডেকে হাসপাতালে রাখা হয়। এসময় স্বজনদের খোঁজ করলেও তাদের দেখা পাওয়া যায়নি। পরে ছেলেদের নাম্বার সংগ্রহ করে তাদেরকে আসতে বলেন টিএইচও।এদিকে বিকাল পাঁচটার দিকে ওই ব্যক্তি মারা যান। তখনো কেউ না আসায় ডাক্তাররা নিজ উদ্যোগে এম্বুলেন্স করে লাশ বাড়ি পাঠিয়েছেন।

এ ব্যাপারে টিএইচও জানান, একজন মানুষকে ফেলে চলে যাওয়াটা খুবই দুঃখজনক। কারণ ওই ব্যক্তি করোনায় আ’ক্রান্ত কিনা তা তো প্রমাণ হয়নি। আমি স্বজনদের ডেকেও পাইনি। কিন্তু লোকটাকে রাস্তায় পড়ে থাকতে দেখে আমার খারাপ লাগায় জিজ্ঞেস করলাম উনার লোকজন কোথায়। না পেয়ে নিজের গাড়িতে করেই হাসপাতালে ভর্তি করাই। তিনি অবশেষে যেহেতু মারা গেছেন রেজাল্ট আসলে সাথে যারা এসেছিল তাদের খুঁজে বের করা হবে।

সূত্রঃ সময় নিউজ টিভি

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *