ফরিদপুরে বাবা ছেলের ২ বছরের ছোট, ছেলে তুললেন বয়স্ক ভাতা

ফরিদপুরে বাবা ছেলের চেয়ে বয়স দুই বছরের ছোট হয়ে তুলছেন বয়স্ক ভাতা। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। এমন প্রমাণও পাওয়া গেছে যে ছেলেটির জাতীয় পরিচয়পত্র (এনআইডি) বয়স্ক ভাতার চেয়ে দুই বছরের বড়। আনোয়ার হোসেনের বিরুদ্ধে বাবা -ছেলের বয়সের কথা মাথায় রেখে সমাজসেবা অফিসে জাতীয় পরিচয়পত্র জমা দিয়ে সরকারের বয়স্ক ভাতা প্রত্যাহারের অভিযোগ রয়েছে।

জাতীয় পরিচয়পত্র অনুযায়ী, পুত্র আনোয়ার হোসেনের জন্ম তারিখ ৫ জুলাই ১৯৪০ জাতীয় পরিচয়পত্র অনুযায়ী আনোয়ার হোসেনের বাবা গফুর মোল্লার জন্ম ১৯৪২ সালের ৫ অক্টোবর। অন্য কথায়, আনোয়ার হোসেনের বয়স দুই বছর এবং তার বাবা গফুর মোল্লার চেয়ে তিন মাসের বড়।

আনোয়ার হোসেনের বিরুদ্ধে এই ধরনের প্রতারণার সহায়তায় সমাজসেবা অফিসে জাতীয় পরিচয়পত্র জমা দিয়ে সরকারের বয়স্ক ভাতা প্রত্যাহারের অভিযোগ রয়েছে। আনোয়ার হোসেন ফরিদপুর সদরের চাঁদপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা গ্রামের বাসিন্দা আব্দুল গফুর মোল্লার ছেলে। তিনি পেশায় মুরগির ব্যবসা করেন।

১ সেপ্টেম্বর, একই গ্রামের এক বাসিন্দা বোয়ালমারী সমাজসেবা কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন এই সমস্যার সমাধানের জন্য।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *