বাংলাদেশের ওয়াহিদ হলিউডের ‘স্পাইডার ম্যান’-এ

‘স্পাইডার ম্যান’ সিরিজের নতুন সিনেমা ‘নো ওয়ে হোম’ ১৭ ডিসেম্বর মুক্তি পাবে।

এবার বিশ্বখ্যাত সুপারহিরোর এই মুভিতে যোগ হচ্ছে বাংলাদেশিদের নাম। ওয়াহিদ ইবনে রেজা ছবিটির ডিজিটাল প্রোডাকশন ম্যানেজার। তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

ওয়াহিদ বলেন, “এটি আমার দেখা প্রথম সুপারহিরো নয়, এটি সবই স্পাইডার-ম্যান সম্পর্কে।” আমি কাজ করতে চেয়েছিলাম। আমি ডিজিটাল প্রোডাকশন ম্যানেজার হিসেবে গত তিন মাস ধরে এটি নিয়ে কাজ করছি। এটা আমাকে খুব গর্বিত করে। এটা আমার জন্য একটি চমৎকার অভিজ্ঞতা। ”

ওয়াহিদ বর্তমানে একটি বিখ্যাত প্রতিষ্ঠানের ডিজিটাল ডোমেইনে কাজ করছেন। তাকে হলিউডের সুপারহিরোদের পেছনের মাস্টারমাইন্ড বলা হয়। ভিজ্যুয়াল ইফেক্টস, প্রোডাকশন, ডিজিটাল, ল্যাঙ্গুয়েজ কোচ হলিউডের চলচ্চিত্রের সঙ্গে নানাভাবে যুক্ত। অতি সম্প্রতি, তিনি ‘এক্সট্রাকশন’ চলচ্চিত্রের ভাষা প্রশিক্ষক ছিলেন। হলিউডের বিখ্যাত ছবি Guard ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি ভলিউম টু’-এর ভিজ্যুয়াল ইফেক্টস টিম,’ ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অফ জাস্টিস’-এর প্রকল্প সমন্বয়কারী, ‘ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’ এবং ‘ ডাক্তার স্ট্রেঞ্জ ‘। লিখেছেন ওয়াহিদ।

তিনি এইচবিও -র সিরিজ গেম অফ থ্রোনস, হলিউডের ফিউরিয়াস সেভেন, ফিফটি শেডস অফ গ্রে অ্যান্ড নাইট অফ দ্য মিউজিয়াম: সিক্রেট অব দ্য টম -এর ভিজ্যুয়াল ইফেক্টস দলেও ছিলেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *