বিয়ে বাড়িতে টক দই নিয়ে ব্যাপক সংঘর্ষ, মেয়ের বাবার মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গণকমোড়া গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে টক দই বিতরণের মাধ্যমে বর -কনের মধ্যে লড়াই শুরু হয়। পরে কনের বাবা ইকবাল হোসেন (৫০) নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। বুধবার (৭ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গণকমোড়া গ্রামের ইকবাল হোসেনের মেয়ে কারিমা মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে একই ইউনিয়নের বিষ্ণুড়ি গ্রামের দুলাল মিয়ার ছেলে পারভেজের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সেদিন দুপুরে বরের বাড়ির অতিথিরাও কনের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে অংশ নেন। খাবার শেষে দই নিয়ে সমস্যা। তীব্র গরমে দই টক হয়ে যায়। দই দেওয়া নিয়ে কনের বাড়ির লোকজনের সঙ্গে কনের উত্তপ্ত তর্ক হয়। একপর্যায়ে সংঘর্ষ হয়।

পরে, স্থানীয় সালিশি বৈঠকে কানিপক্ষের লোকেরা বড়পক্ষের কাছে ক্ষমা প্রার্থনা করে এবং ঘটনার অবসান ঘটায়। কিন্তু ঘটনার জের ধরে বুধবার রাতে ১৫ থেকে ২০ জনের একটি দল বিষ্ণুড়ি গ্রামের স্থানীয় বাজারে একটি চায়ের দোকানে হামলা করে এবং কনের বাবা ইকবালকে আহত করে। পরে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর তিনি মারা যান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *