বেতন চাইতে গিয়ে মারধরের শিকার নারী পোশাক শ্রমিক!

বকেয়া বেতনের দাবিতে সাভারের আশুলিয়ায় এক নারী পোশাক শ্রমিককে মারধরের অভিযোগ উঠেছে কারখানার মালিক সোহাগ মণ্ডলসহ তিনজনের বিরুদ্ধে।

মঙ্গলবার (৫ অক্টোবর) আশুলিয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে রোববার আশুলিয়ার কাঠগড় মণ্ডলপাড়া এলাকায় কারখানায় বেতন না দেওয়ায় এক নারী পোশাক শ্রমিককে মারধর করা হয়।

অভিযুক্তরা হলেন আশুলিয়ার কাঠগড় মণ্ডলপাড়া এলাকার আলমাস মণ্ডলের ছেলে সোহাগ মন্ডল, কারখানার জেনারেল ম্যানেজার শহিদুল ইসলাম এবং নিরাপত্তার দায়িত্বে থাকা অমল কুমার ঘোষ। ভুক্তভোগী পোশাক শ্রমিক সাজু আক্তার সাথী জানান, রোববার রাত ৮ টার দিকে তিনি তার বেতন চাইতে যান। ওই সময় কারখানার মালিক সোহাগ মণ্ডল, জিএম শহিদুল এবং নিরাপত্তা ইনচার্জ অমল কুমার ঘোষ অশালীন ভাষা ব্যবহার করেছিলেন। পরে সোহাগ মণ্ডলকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় এবং মারধর করা হয়।

কান্নাজড়িত কণ্ঠে বললেন, “আমি কষ্টার্জিত টাকা চাইতে গিয়েছিলাম।” কিন্তু তারা আমাকে টাকা না দিয়ে মারধর করে। আমি এ ব্যাপারে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেছি। আশুলিয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *