ভোট শুরুর আগেই কেন্দ্র দখলের চেষ্টা, ভা’ঙচুর-গোলাগু’লিতে আহত ৭ !!

দেশের ৩৮টি জেলার ৫৮টি ইউনিয়ন পরিষদে আজ সোমবার (৩০ ডিসেম্বর) ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে ছয়টিতে সাধারণ ও বাকিগুলোতে বিভিন্ন পদে উপনির্বাচন হচ্ছে।

এদিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় গলিয়ারা ইউপি নির্বাচনে আজ সকালে ভোট শুরুর আগেই কেন্দ্র দখলের চেষ্টায় দুই ইউপি সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। জানা যায়, গু’লি, কেন্দ্র দখল, ককটেল বি’স্ফোরণ ও ভাঙচুরের মধ্য দিয়ে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের ভোটগ্রহণ চলছে। এ সময় উভয়পক্ষের ৭ জন আহত হয়েছেন।

সোমবার সকালে ওই ইউপির যশপুর ও শুভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে সদস্য প্রার্থী জিয়া উদ্দিন এবং মামুনুর রশিদের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আ’তঙ্কে ভোটাধিকার প্রয়োগ না করেই কেন্দ্র থেকে চলে যায় ভোটাররা। ঘটনায় আহত আবুল বাশার অভিযোগ করে বলেন, “সকালে ভোটাধিকার প্রয়োগের জন্য যশপুর কেন্দ্রে যাওয়ার পথে সদস্য প্রার্থী জিয়া উদ্দিনের সমর্থকরা মামুনুর রশিদের সমর্থকদের বাধা প্রদান করে এবং কেন্দ্র দখলের চেষ্টা চালায়। এ সময় মামুনুর রশিদের সমর্থকদের ওপর গু’লি ও ককটেল নিক্ষেপ করা হয়। এতে পাঁচজন গু’লিবিদ্ধসহ সাতজন আহত হয়েছেন। “

সূত্রঃ বিডি২৪ রিপোর্ট

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *