ভোলায় মুসলিম ঐক্য পরিষদের দোয়া সমাবেশ ফের স্থগিত !!

চতুর্থ দফায় স্থগিত হলো ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সমাবেশ ও দোয়া মাহফিল। এর আগে আরো তিনবার এই কর্মসূচি স্থগিত করা হয়। ভোলায় ফেসবুক পোস্টকে কেন্দ্র করে ঘটে যাওয়া সহিংসতায় চারজন নিহত হয়। এই ঘটনাকে কেন্দ্র করে সমাবেশ ও দোয়া মাহফিলের আয়োজন করেছিল ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদ। শনিবার (২৩ নভেম্বর) কর্মসূচিটি অনুষ্ঠিত হবার কথা ছিল।

ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের প্রচার সম্পাদক মাওলানা মো. নুরুল আমিন আশ্রাফী স্বাক্ষরিত বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে মিডিয়া কর্মীদের দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২০ অক্টোবর বোরহানউদ্দিনে সংঘর্ষে নির্মমভাবে ৪ জনকে হত্যা করা হয়। অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি দাবি করে সংগঠনের পক্ষ থেকে ৬ দফা দাবিসহ জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে।

পুলিশ প্রশাসন জানায়, ভিডিও ফুটেজ দেখে অভিযুক্তদের সনাক্ত করেই আসামিদের গ্রেফতার করা হয়। পুলিশ এ্যাসল্ট মামলায় অজ্ঞাত ৪-৫ হাজার আসামি হলেও কেবল হামলায় অংশগ্রহণকারী চিহ্নিত হওয়ার পরেই তাদের গ্রেফতার করা হয়ে থাকে। ফলে এক মাসে গ্রেফতার হয়েছে মাত্র ১৩ জন। পুলিশ কর্মকর্তারা জানান, চিহ্নিত অভিযুক্তদেরই গ্রেফতার করা হয়েছে। মুক্তি দেয়ার এখতিয়ার এখন আদালতের বিষয়।

সূত্রঃ বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *