মাদক মামলায় গ্রেপ্তার হওয়া মডেল মৌকে জামিন দিয়েছে হাইকোর্ট!

মাদক মামলায় গ্রেপ্তার হওয়া ‘কথিত মডেল’ মরিয়ম আক্তার মৌকে এক বছরের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে হাইকোর্ট।

বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারোয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ বুধবার তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

বৃহস্পতিবার আদালতের সহকারী অ্যাটর্নি জেনারেল মিজানুর রহমান এ কথা বলেন।

১ আগস্ট রাত ১০ টার দিকে পুলিশ প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসের বাড়িতে অভিযান চালায়। পরে দুপুর ১২.৪৫ মিনিটে তাকে গ্রেফতার করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

পিয়াসারের দেওয়া তথ্য অনুযায়ী, আরেক মডেল মরিয়ম আক্তার মৌকে রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে গোয়েন্দা পুলিশ অভিযান চালায়। তার বাড়ি থেকে বিপুল পরিমাণ মদও উদ্ধার করা হয়েছে। পরে দুপুর ১ টার দিকে মৌকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়েও নিয়ে যাওয়া হয়। পরে তার বিরুদ্ধে রাজধানীর মোহাম্মদপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

দুই মডেলকে গ্রেফতারের পর এক ব্রিফিংয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (উত্তর) শাখার যুগ্ম কমিশনার হারুন-উর-রশিদ বলেন, মডেলটি পিয়াসা এবং মৌ-এর সঙ্গে যুক্ত একটি আংটি। তারা পার্টি নামে অভিজাতদের ডাকতো এবং মদ ও ইয়াবা খেয়ে আপত্তিকর ছবি তুলতো। পরে, তিনি ছবিটি দেখিয়েছিলেন এবং তাকে মোটা অঙ্কের টাকা পেতে ব্ল্যাকমেইল করতেন। মৌয়ের বাড়িতে একটি মদের বারও ছিল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *