মানুষ আওয়ামী লীগের হাত থেকে বাঁচতে বিএনপিকে ভোট দেবে!

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ থেকে বাঁচাতে দেশের মানুষ বিএনপিকে ভোট দেবে। তিনি বলেন, দেশের মানুষ এই অবৈধ সরকার থেকে মুক্তি চায়। বিএনপির একমাত্র দল যারা দেশের মানুষকে একটু শান্তি দিতে পেরেছিল। এজন্য মানুষ বিএনপিকে ভোট দেবে। সোমবার কেন সংবাদ সম্মেলনে জনগণ বিএনপিকে ভোট দেবে জানতে চাইলে তিনি বলেন,

মঙ্গলবার বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, “আওয়ামী লীগের হাত থেকে রক্ষা পেতে জনগণ বিএনপিকে ভোট দেবে। গত ১২ বছরে আওয়ামী লীগ দেশে যে পরিস্থিতি তৈরি করেছে, সেখানে মানুষের জীবনের নিরাপত্তা নেই, জীবিকার নিরাপত্তা নেই, আছে। চারদিকে ভয় এবং আতঙ্ক ছাড়া আর কিছুই নয়। ” ফলে মানুষ অস্থির হয়ে পড়েছে। এজন্য মানুষ বিএনপিকে ভোট দেবে, এই বলে যে আওয়ামী লীগ দশ টাকায় ভাত খাচ্ছে – তারা ৭০ টাকায় ভাত খাচ্ছে, তারা বিনামূল্যে সার দেবে। এখন সারের দাম আকাশছোঁয়া। এ কারণেই মানুষ বিএনপিকে ভোট দেবে।

সার্চ কমিটির নির্বাচন কমিশন গঠনের অভিজ্ঞতা আছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, “গত কয়েক বছরের অভিজ্ঞতা দেখিয়েছে যে প্রধানমন্ত্রী দলীয় লোকদের নিয়ে সার্চ কমিটির নামে কমিশন গঠন করেছেন।” এবং অনেক ক্ষেত্রে কমিশন সরকারের সামনে পক্ষপাতমূলক ভূমিকা পালন করেছে। যা মোটেও গ্রহণযোগ্য নয়। নির্বাচন কমিশন গঠনের জন্য অনুসন্ধান কমিটি একটি প্রতারণা ছাড়া আর কিছুই নয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *