মায়ের হজে যাওয়ার জমানো টাকা নিয়ে পালিয়েছে মেয়ে!

মেয়েটি তার মায়ের কাছ থেকে ছয় লাখ টাকা নিয়ে পালিয়েছিল, যিনি হজের জন্য সঞ্চয় করেছিলেন। তার নাম কাজী দিলখুশ জান্নাত নিসা। তিনি মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউটের দ্বাদশ শ্রেণির ছাত্রী। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজধানীর পল্লবী থানা এলাকায়। নিসারের মা মাহমুদা আক্তার তার মেয়ে নিখোঁজের ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন। যা এখন তদন্তাধীন। কেলেঙ্কারিতে জড়িত থাকার সন্দেহে তরিকুল নামে এক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

ডিএমপির মিরপুর বিভাগের উপ -কমিশনার (ডিসি) এএসএম মাহাতাব উদ্দিন শনিবার (১ অক্টোবর) দুপুরে আরটিভি নিউজকে বলেন, “আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে গ্রেপ্তার করেছি।” আমি তার কাছ থেকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। সময়মতো সবকিছু জানানো হবে।

ডিসি জানান, মায়ের হজের টাকা নিয়ে পালিয়ে যাওয়া মেয়েটির সঙ্গে তার আরও দুই বান্ধবী পালিয়ে যায়। তারা হলেন কানিজ ফাতেমা ও স্নেহা আক্তার।

উল্লেখ্য, পুলিশ শুক্রবার (১ অক্টোবর) রাজধানীর পল্লবীতে কলেজ ছাত্র নিখোঁজ হওয়ার অভিযোগ পেয়েছে। এরপর পল্লবী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনাটি তদন্ত করে।

অভিযোগ অনুযায়ী, নিখোঁজ তিন বান্ধবী তাদের বাড়ি থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল সার্টিফিকেট এবং মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। তারা এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। ভিকটিমের পরিবারের দাবি, একজন নারী পাচারকারী রিং তাদের বিদেশে নিয়ে গিয়ে প্রলুব্ধ করেছে। এজন্য তারা বাড়ি থেকে মূল্যবান জিনিসপত্র চুরি করে পালিয়ে যায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *