মৃত্যুর পর এই সম্পদের কি হবে : ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, লোভের কারণে যারা বেপরোয়া তারা বিভিন্ন প্রতিষ্ঠানকে দুর্নীতি করছে। তাই আমাদের প্রতিটি সেক্টরে সতর্ক থাকতে হবে।

তিনি বললেন, জীবন উপভোগ করার জন্য কত টাকা, কত সম্পদের প্রয়োজন? আপনি মৃত্যুর পর এই সম্পদগুলো আপনার সাথে নিতে পারবেন না, তাহলে এই সম্পদের কি হবে?

সোমবার সকালে বিআরটিসির কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় ওবায়দুল কাদের এ কথা বলেন।

দুর্নীতি দমন কমিশনের প্রতি আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, সরকারের কোনো বাধা ছাড়াই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ও তদন্ত করতে পারে। কোনো দুর্নীতি হলে ব্যবস্থা নিন।

বিআরটিসির মতো সেবা সংস্থায় দুর্নীতি প্রতিরোধে কঠোর মনোযোগ দেওয়ার নির্দেশ দিয়ে তিনি বলেন, শেখ হাসিনা সরকার দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। তাই যে কোন মূল্যে বিআরটিসিকে সুনামের শীর্ষে ফিরিয়ে আনতে হবে।

ওবায়দুল কাদের তার বক্তব্যে বলেন, “লকডাউনের পর যাত্রীদের চাপ আবার বেড়েছে। এই অবস্থায় যাত্রীদের চলাচলের সুবিধার কথা বিবেচনা করে সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় সাইকেল বাস সার্ভিস পুনরায় চালু করা হয়েছে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়গুলো পুনরায় চালু হওয়ার পর ধানমন্ডি এলাকায় সাইক্লিক্যাল বাস সার্ভিস পুনরায় চালু করার পরিকল্পনা রয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *