মেয়ে জন্ম নেয়ায় ৫০ হাজার টাকার ফুচকা খাওয়ালেন বাবা!

তিনি তার মেয়ের জন্ম উদযাপনের জন্য ভোপালের মানুষকে বিনামূল্যে ফুচকা দিয়েছিলেন। মেয়ে হওয়ার আনন্দে তিনি তাকে খাওয়ানোর জন্য ৫০ হাজার টাকারও বেশি খরচ করেছিলেন।

অঞ্চল গুপ্ত ভোপালের কোলার এলাকায় ফুচকা বিক্রি করে। এই বছরের ১৬ আগস্ট তার মেয়ের জন্ম হয়েছিল। এটি তার দ্বিতীয় সন্তান। বছর দুয়েক আগে তার স্ত্রী একটি পুত্র সন্তানের জন্ম দেন। তিনি এলাকায় একটি মেয়েও চেয়েছিলেন। দ্বিতীয় সন্তান যেহেতু একটি কন্যা, তার স্বপ্ন সত্যি হয়।

তিনি তার প্রথম সন্তানের জন্মের দিন একটি কন্যা সন্তানের জন্ম দেওয়ার আনন্দ ভাগ করে নেওয়ার পরিকল্পনা করেছেন। তার জন্য, তিনি ইতিমধ্যে তার দোকানে আসা সমস্ত গ্রাহকদের বিনামূল্যে ফুচকা খাওয়ানোর তারিখ সম্পর্কে জানানো শুরু করেছিলেন।

তিনি সেই বিশেষ দিনে বিনামূল্যে ফুক্কা খাওয়ানোর একটি বোর্ডও ঝুলিয়ে রেখেছিলেন। প্রতিশ্রুতি অনুযায়ী, তিনি সম্প্রতি বিনামূল্যে ফুচকা খেয়ে তার মেয়ের জন্ম উদযাপন করেছেন।

বিনামূল্যে ফুচকা খাওয়ার খবর পুরো ভোপাল জুড়ে দাবানলের মতো ছড়িয়ে পড়ার সাথে সাথে দিন বাড়ার সাথে সাথে ফুচকা প্রেমীদের লাইন তার দোকানের সামনে পড়ে যায়।

রাস্তার পাশে যেখানে ফুচকা তার চাকা নিয়ে দাঁড়িয়ে ছিল, সেই এলাকাটি তার পাশে বসে খাওয়ার ব্যবস্থা করেছিল।

কিছু টেবিল পাওয়া যাক। তিনি প্রতিটি টেবিলে তেঁতুল এবং তেঁতুলের জল এবং অন্যান্য উপাদানগুলির একটি ঝুড়ি রেখেছিলেন। তার একার পক্ষে সবার সেবা করা সম্ভব ছিল না। অতিথিরা যাতে প্রয়োজন অনুযায়ী টেবিল থেকে খেতে পারে, সেদিকে তার বিশেষ নজর ছিল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *