যেখানে দাফন করা হবে ধর্ম প্রতিমন্ত্রী’কে !!

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহকে জন্মস্থান গোপালগঞ্জে দাফন হবে। শনিবার রাতে শেখ আব্দুল্লাহ অসুস্থ হয়ে পড়লে তাকে সিএমএইচে নেয়ার পথেই মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।রোববার আওয়ামী দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, শেখ আব্দুল্লাহ করোনা পরীক্ষার জন্য যে নমুনা সংগ্রহ করা হয়েছিলো তার রিপোর্ট পজিটিভ এসেছে। ধর্ম প্রতিমন্ত্রীর মরদেহ গোপালগঞ্জে নেয়া হবে।

সেখানেই জানাজা শেষে দাফন করা হবে।শনিবার রাতে ধর্মপ্রতিমন্ত্রী মারা গেছেন এমন খবর পেয়ে দলের পক্ষে থেকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ছুটে যান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক এবং যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।

পরে হাসপাতাল থেকে বের হয়ে জাহাঙ্গীর কবির নানক সাংবাদিকদের বলেন, সিএমএইচে নেয়ার পথে অথাৎ জাহাঙ্গীর গেট ক্রোস করার পরে তিনি মারা গেছেন বলে আমরা জানতে পারি। ধর্মপ্রতিমন্ত্রীর করোনা টেস্ট করার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট দেবে রোববার সকাল ১১টার দিকে।রোববার সকালে শেখ আব্দুল্লাহ করোনা পজিটিভ বলে জানানো হয়। এছাড়া তিনি ডায়াবেটিসসহ নানা স্বাস্থ্যগত জটিলতায় ভুগছিলেন।জানা গেছে, ধর্ম প্রতিমন্ত্রীর মরদেহ গোপালগঞ্জে নেয়া হবে। সেখানেই জানাজা শেষে তাকে দাফন করা হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *