সিলেটে একই পরিবারের ৪ জনের ইসলাম ধর্ম গ্রহণ

ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রানীত হয়ে সিলেটে একই পরিবারের ৪ জন ইসলাম ধর্ম গ্রহণ করেন। তারা আইনি সকল ব্যবস্থা করে স্থানীয় পীরে তরিকত মা’ওলানা রফিক আহম’দের কাছে তওবা করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেন।

জানা যায়, ইস’লাম ধ’র্ম গ্রহনকারী ৪ জন হচ্ছেন সমানীনগর উপজে’লার তাজপুর ইউনিয়নের মাটিহানী লামাপাড়া গ্রামের একই পরিবারের গনেশ চন্দ্র মালাকারের ছে’লে নিতাই চন্দ্র মালাকার (বর্তমান মোহাম্ম’দ আব্দুর রহমান), নিতাই চন্দ্র মালাকারের স্ত্রী’ রত্না রানী মালাকার (মোছা: রহিমা বেগম), নিতাই চন্দ্র মালাকারের ছে’লে শিপন মালাকার মোহাম্ম’দ আবুল বাশার) ও অমিল মালাকারের মে’য়ে কানন মালাকার (মোছা: খাদিজা বেগম)।

গত ২৩ আগস্ট নোটারি পাবলিকের মাধ্যমে আইনী সকল প্রক্রিয়া সম্পন্ন করেন। স্থানীয় মা’ওলানা কাজী রফিক আহম’দের কাছে তওবা করে ইস’লামী রীতি অনুযায়ি কালেমা পাঠ করে ইস’লাম ধ’র্ম গ্রহণ করেন।

নিতাই চন্দ্র মালাকার (বর্তমান নাম মোহাম্ম’দ আব্দুর রহমান) জানান, আম’রা ইস’লাম ধ’র্মের আদর্শের প্রতি অনুপ্রানীত হয়েই ইস’লাম ধ’র্ম গ্রহন করেছি। ইস’লাম ধ’র্ম গ্রহন করে নিজেদের সুভাগ্যবান মনে করছি।বাকী’ জীবন ঈ’মান ও আমলের সাথে চলতে পারি সে জন্য সকলের কাছে দোয়া চাই।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *