দেশের খবর

স্বামী ও সন্তানদের সংসার করতে চান সেই জাপানি নারী, স্বামীর না

উদ্বিগ্ন নব্য-হিপ্পি এবং তাদের বৈশ্বিক উষ্ণতা, আমি আপনাকে বলব। তিনি ইমরানসহ তার দুই সন্তানকে নিয়ে জাপানে ফিরতে চান। তবে তার স্বামী ইমরান শরীফ রাজি না হওয়ায় একটি চুক্তি করা যায়নি। হাইকোর্ট তাদের একসঙ্গে সিদ্ধান্ত নিতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সময় দিয়েছে। যাইহোক, এরিকো তার আইনজীবীর মাধ্যমে আদালতে আবেদন করেছেন যে তিনি তার স্বামী এবং সন্তানদের নিয়ে টোকিওতে চলে যেতে চান এবং একটি নতুন পরিবার শুরু করতে চান।

মহিলার আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মদ শিশির মনির মঙ্গলবার গণমাধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, আমরা ইমরান শরীফের আইনজীবী ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদের মাধ্যমে এই প্রস্তাব দিয়েছি। নাকানো তাদের দুই সন্তান কন্যা জেসমিন মালিকা এবং লায়লা লিনার জন্য একটি ভাল ভবিষ্যত এবং কল্যাণের কথা চিন্তা করে এরিকো ইমরান শরীফকে বিয়ে করতে চায়। আমরা বিষয়টি আদালতে নিয়ে যাব।

মঙ্গলবার, দম্পতি এবং তাদের দুই মেয়ে বিচারপতি এম ইনায়েতুর রহিম এবং বিচারপতি মো। মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে শুনানি অনুষ্ঠিত হয়। আদালত শুনানি মুলতবি করেন। বৃহস্পতিবার বিষয়টি আবার শুনানি হবে। আদালতে জাপানি মায়ের পক্ষে ছিলেন আইনজীবী মোহাম্মদ শিশির মনির। বাবার পক্ষে ছিলেন সিনিয়র আইনজীবী ফিদা এম কামাল, ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ, ফওজিয়া করিম ফিরোজ এবং ব্যারিস্টার মোস্তাফিজুর রহমান।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button