৪ সন্তান রেখে প্রেমিকের সঙ্গে বাগানে ঘুরতে গিয়ে গৃহবধূর মৃত্যু!

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় প্রেমিকের সঙ্গে বেড়াতে যাওয়ার সময় মোটরসাইকেল থেকে পড়ে জেসমিন আক্তার নামে এক মহিলার মৃত্যু হয়েছে।

সোমবার (৬ সেপ্টেম্বর) রাতে আদমপুরে এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল আরোহী তার প্রেমিক জোবাইদ মিয়াকে গ্রেফতার করে।

নিহত জেসমিন আক্তার (২৮) কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার নোয়াগাঁও গ্রামের মাহফুজের স্ত্রী। আটক জোবাইদ (৩৪) একই উপজেলার কৃষ্ণনগর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, ওই মহিলার চারটি সন্তান রয়েছে। আটকদের স্ত্রী ও সন্তানও রয়েছে। তাদের প্রেমের কারণে তারা সুনামগঞ্জের তাহেরপুর শিমুল বাগান পরিদর্শনে যাচ্ছিল। কিশোরগঞ্জ থেকে সরাসরি যাওয়ার সুযোগ না থাকায় নেত্রকোনার কেন্দুয়া দিয়ে আসতে হয়। সোমবার (৬ সেপ্টেম্বর) আদমপুর যাওয়ার পথে তিনি মোটরসাইকেলে ধাক্কা খেয়ে নিচে পড়ে যেতে পারেন।

পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে আদমপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, খবর পাওয়ার পর, আমরা জোবাইদকে গ্রেপ্তার করেছিলাম যিনি ওই মহিলাকে নিয়ে এসেছিলেন। নিহত মহিলার স্বজনদের জানানো হয়েছে। তারা আসলে আইনগত ব্যবস্থা নেবে। তারা দুজনই কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বাসিন্দা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *