অবস্থা সংকটপূর্ণ, ভিপি নুরসহ ২২ শিক্ষার্থীকে নেওয়া হয়েছে ঢামেকে !!

আবারো ডাকসুতে ভিপি নুরের উপর হামলার ঘটনায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ২০-২২ জন আহত শিক্ষার্থীকে ঢামেকে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।

জানা যায়, আজ ২২ ডিসেম্বর রবিবার দুপুরে ঢাকা বিশ্বাবিদ্যালয়ের ডাকসু ভবনে কোটা সংস্কার নেতাকর্মীদের উপর মুক্তিযোদ্ধা মঞ্চ হামলা করেছে বলে অভিযোগ পাওয়া যায়। এসময় ভিপি নুরকে অবরুদ্ধ করে রাখার পাশাপাশি ডাকসুতে ব্যাপক ভাঙচুরের ঘটনা ঘটে বলেও অভিযোগ উঠেছে।

প্রথমে এ ঘটনায় আহত ৮ শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। এদের মধ্যে আছেন, জগন্নাথ বিশ্বাবিদ্যালয়ের ছাত্র ও কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক এপিএম সোহেল (২৭), বাংলা কলেজের ইকোনিমিকস ৩য় বর্ষের ছাত্র ও কোটা আন্দোলনের যুগ্ম আহ্বায়ক রিয়াদ হোসেন (২১)

ঢাবির ইসলাম শিক্ষা বিভাগের ছাত্র ও আহ্বায়ক হাসান মাহমুদ (২৩), ঢাকা কলেজের পরিসংখ্যান বিভাগ ফাইনালের ছাত্র মো. রাসেল সরকার (২৫), ঢাকা কলেজের ছাত্র সুমন (২২), কবি নজরুল কলেজের ফিজিক্স বিভাগের মাস্টার্সের ছাত্র জাহিদুল ইসলাম (২৫), জাহাঙ্গীরনগর বিশ্বাবিদ্যালয়ের মাস্টার্সের ছাত্র আরিফুল ইসলাম (২৫) ও ঢাবির মশিউর রহমান (২৩)।

এ ব্যাপারে আহতরা জানান, তারা ভিপি নুর-সহ ডাকসু ভবনের ভিতরে বিভিন্ন বিষয়ে আলোচনা করছিলো। তখন মুক্তিযোদ্ধা মঞ্চের নেতাকর্মীরা তাদের উপর লাঠিসোটা, রড নিয়ে হামলা করে। এরপর রুমের দরজা বন্ধ করে দেয়। পরে এক এক করে বের করে পিটিয়ে আহত করে ছেড়ে দেয়।

সূত্রঃ বিডি২৪রিপোর্ট

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *