জেনে নিন, দেশের কোন জেলায় কতজন করোনায় আ’ক্রান্ত !!

বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে প্রা’ণঘা’তী করোনাভা’ইরাস। গত ৮ মার্চ দেশে প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছিল। এরপর সারা দেশে ছড়িয়ে পড়েছে এই ভা’ইরাস। দেশে এখন পর্যন্ত করোনায় আ’ক্রান্তের সংখ্যা ৭ হাজার ১০৩ জন।

দেশের কোন জেলায় কতজন করোনা রোগী শনাক্ত হয়েছে দেখে নিন-

আইইডিসিআরের বুধবার সকাল ৮টার প্রতিবেদন অনুযায়ী, ঢাকা বিভাগের ঢাকা জেলায় ৯৫, গাজীপুর ৩২০, কিশোরগঞ্জ ১৯৭, মাদারীপুর ৩৮, মানিকগঞ্জ ২১, নারায়ণগঞ্জ ৮৬৩, মুন্সিগঞ্জ ১০৯, নরসিংদী ১৪২, রাজবাড়ী ১৪, ফরিদপুর ১২, টাঙ্গাইল ২৮, শরীয়তপুর ২৪ ও গোপালগঞ্জে ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম ৭০, কক্সবাজার ২০, কুমিল্লা ৮১, ব্রাহ্মণবাড়িয়া ৩৭, লক্ষ্মীপুর ৩৫, বান্দরবান ৪, নোয়াখালী ৬, ফেনী ৪ এবং চাঁদপুরে ১৩ জন আ’ক্রান্ত হয়েছেন।সিলেট বিভাগের মৌলভীবাজার ১২, সুনামগঞ্জ ২৮, হবিগঞ্জ ৫২ এবং সিলেটে ১৬ জন আ’ক্রান্ত হয়েছেন।

রংপুর বিভাগের রংপুরে ২৮, গাইবান্ধা ২০, নীলফামারী ১৩, লালমনিরহাট ৩, কুড়িগ্রাম ৭, দিনাজপুর ১৮, পঞ্চগড় ৮ এবং ঠাকুরগাঁওয়ে ১৬ জন আ’ক্রান্ত হয়েছেন।

খুলনা বিভাগের খুলনায় ১১, যশোর ৬২, বাগেরহাট ১, নড়াইল ১৩, মাগুরা ৬, মেহেরপুর ২, সাতক্ষীরা ১, ঝিনাইদহ ১৯, কুষ্টিয়া ১৩ এবং চুয়াডাঙ্গায় ৮ জনের করোনা শনাক্ত হয়েছে।ময়মনসিংহ বিভাগে ময়মনসিংহে ১২৫, জামালপুর ৫৮, নেত্রকোনা ২৯ এবং শেরপুরে ২৫ জন আ’ক্রান্ত হয়েছেন।

বরিশাল বিভাগের বরগুনা ৩০, ভোলা ৫, বরিশাল ৪০, পটুয়াখালী ২৩, পিরোজপুর ৮ এবং ঝালকাঠিতে ৬ জন আ’ক্রান্ত হয়েছেন।রাজশাহী বিভাগের জয়পুরহাট ২৮, পাবনা ৮, চাঁপাইনবাবগঞ্জ ২, বগুড়া ১৮, নাটোর ৮, নওগাঁ ১৫, সিরাজগঞ্জ ৩ এবং রাজশাহীতে ১৯ জন আ’ক্রান্ত হয়েছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *