নাসির-তামিমার বিয়ে সম্পূর্ণ অবৈধ: পিবিআই

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) জানিয়েছে, ক্রিকেটার নাসির হোসেন এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিয়ে বৈধ ছিল না।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক মিজানুর রহমান বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে প্রতিবেদন জমা দেন।

প্রতিবেদনে বলা হয়েছে, তামিমার প্রাক্তন স্বামী রাকিব হাসানের তালাকের কাগজপত্র জাল করা হয়েছে। নাসিরকে বিয়ে করার আগে রাকিবকে তালাক দেননি তামিমা। তাই নাসির-তামিমার বিয়ে অবৈধ।

তাম্বিরের সাবেক স্বামী রাকিব হাসান নাসির ও তার স্ত্রী তামিমার বিরুদ্ধে চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি মামলাটি দায়ের করেন।

দণ্ডবিধির ৪৯৪/৪৯৭/49৮/৫০০ ধারা অনুযায়ী, তাদের বিরুদ্ধে বিয়ের তথ্য গোপন করা, অন্যত্র বিয়ে করা, অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করা, বিয়েতে প্রতারণা, ব্যভিচার এবং মানহানির অভিযোগ আনা হয়েছিল। আদালত পিবিআইকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছে।

এই ভালোবাসা দিবসে নাসির তার বান্ধবী তামিমার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের আলোচনা থামার আগেই তামিমার প্রাক্তন স্বামী রাকিব হাসান থানায় জিডি করেন।

জাকিতে রাকিব অভিযোগ করেছেন যে তিনি ১১ বছর ধরে তামিমার সাথে বিবাহিত। তাদের একটি 8 বছরের মেয়ে রয়েছে। কিন্তু তাকে তালাক না দেওয়ার পরও নাসির জেনে বুঝে তামিমাকে বিয়ে করেন।

নাসিরকে বিয়ে করার আগে অন্য একজনের সঙ্গে তাম্মির সম্পর্ক ছিল। তিনি তাকে বিয়ে করেন এবং বিয়ের ছয় মাস পরে ফিরে আসেন। এরপর সৌদি এয়ারলাইন্সের বিমান সংস্থা নাসিরের সঙ্গে আবার জড়িয়ে পড়ে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *